কাঁটা দিয়ে কি কাঁটা তুলতে চলেছেন জঙ্কল মহলের ‘মা’ প্রাক্তন পুলিস সুপার আই পি এস ভারতী ঘোষ? ভারতী ঘোষকে নিয়ে জল্পনা তুঙ্গে। ভারতী ঘোষ এবার নাকি ঘাটাল লোকসভা কেন্দ্র থেকেই দেবের বিরুদ্ধে দাঁড়াচ্ছেন, বিজেপির অন্তরমহল থেকে এমনই খবর ভেসে আসছে। ঘাটাল থেকেই তাঁর কাঠগড়ায় ওঠা আর তাই সেই ঘাটাল থেকেই তিনি ঘুরে দাঁড়াতে চাইবেন,এই সূত্র ধরেই সেই জল্পনায় সান দিচ্ছেন রাজনীতিবিদেরা।


প্রসঙ্গত, দাসপুরের সোনা কেলেঙ্কারি থেকেই তাঁর বিরুদ্ধে মামলা দায়ের হয়। আর তার জেরেই পুলিস সুপার থেকে একেবারে অজ্ঞাত বাসে এক সময়ের দাপুটে আই পই এস।
চরম উদ্যমী, তীক্ষ্ণ বুদ্ধি সম্পন্না আই পি এস ভারতী এত সহজে হার মানার পাত্রী নন। বিভিন্ন অসমর্থিত সূত্র থেকে জানা যাচ্ছে বিজেপি থেকেই ভারতী ঘোষ দাঁড়াতে পারেন এবং তা ঘাটাল কেন্দ্র থেকেই। আর ঘাটাল থেকে যদি দেব ফের প্রতিদ্বন্দ্বিতা করে তাহলে দেবই হবে তাঁর নিকটতম প্রতিদ্বন্দ্বী।


বিজেপি সূত্রে জানা গিয়েছে, ঘাটাল থেকে দাঁড়ানোর বিষয়টি এখনও চূড়ান্ত নয়। প্রাথমিক স্তরে একটি আলোচনা হয়েছে। ভারতী ঘোষের দাঁড়ানোর বিষয়ে আইনগত দিকটিও জড়িয়ে রয়েছে। কারণ তিনি ভোটে দাঁড়াতে চাইলে তার আগে তাঁকে জামিনে মুক্ত থাকতে হবে। তবে সব কিছু ক্রমশ স্বাভাবিক হলে বর্তমানের এই রাজনৈতিক জল্পনা বাস্তবে রূপ পেতে আর বেশি দিন লাগবে না।

মোবাইলে নিয়মিত খবর পড়তে এইখানে ক্লিক করুন Whatsapp

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here