হোয়াটসঅ্যাপ গ্রুপে ‘অশ্লীল’ পোস্ট ঘাটালের জনপ্রতিনিধির, জেলাজুড়ে সমালোচনা

•বামদিকেরটি জনপ্রতিনিধির সেই পোস্ট•ডান দিকেরটি এক মহিলা সদস্যের ভর্ৎসনা সম্বলিত উত্তর

নিজস্ব সংবাদদাতা: হোয়াটসঅ্যাপগ্রুপে ‘বিতর্কিত পোস্ট’ করলেন ঘাটালের এক জনপ্রতিনিধি। এনিয়ে নিন্দার ঝড় সারা জেলা জুড়ে। জেলার তৃণমূল নেতারাই ওই জনপ্রতিনিধির এই পোস্ট পেয়ে তাজ্জব বনে গিয়েছেন। ঘাটালের এক জনপ্রতিনিধি  তৃণমূলের জেলা কমিটির একটি গ্রুপে রয়েছেন। যে গ্রুপে জেলার অন্যান্য নেতা, বিধায়ক, সাংসদ সবাই রয়েছেন। জেলা কমিটির এক নেতা বলেন, গত কাল ১১ নভেম্বর রাত ৯.১৫ মিনিট নাগাদ ওই জনপ্রতিনিধি সেই গ্রুপে একটি অশ্লীল পোস্ট করেছেন। পোস্টটি এইরকম, এক পুরুষ তার সঙ্গীনিকে জড়িয়ে ধরে শুয়ে আছেন। সেই পোস্টে লেখা রয়েছে ‘এমন দিন কবে আসবে সেদিন আমি আর তুমি এক লেপের নিচের তলায় ঘুমাবো…’
ওই পোস্ট পাবার পরই একের পর এক কমেন্ট আসতে শুরু করে। গ্রুপে থাকা মহিলারা সদস্যরা চরম অস্বস্তিতে পড়েছে। সেই কমেন্টগুলিও এক জেলা নেতা আমাদের স্থানীয় সংবাদ দপ্তরে পাঠিয়েছেন।
যদিও এনিয়ে ওই জনপ্রতিনিধির প্রতিক্রিয়া পাওয়া যায়নি। তবে জেলা কমিটির সভাপতি অজিত মাইতি বলেন, ঘটনার কথা শুনেছি। আমারও খুব খারাপ লাগছে। জেলা কমিটির সাধারণ সম্পাদক জয়ন্ত মাইতি বলেন, কোনভাবে ভুল করে ফরওয়ার্ড হয়ে গিয়েছে। কিন্তু ওই গ্রুপের অন্যান্য সদস্য তথা বহু নেতা-নেত্রীই বিষয়টিকে সহজ করে নিচ্ছেন না। তৃণমূলের এক জেলা নেতা বলেন, মানলাম ভুলেই পোস্ট হয়েছে। কিন্তু ওই পোস্ট থেকে তো প্রমাণ পাওয়া গেল আমাদের দলের ওই জনপ্রতিনিধি এই ধরনের মেসেজ কাউকে না কাউকে ফরওয়ার্ড করতে গিয়েছিলেন। ওই পোস্ট দেখেই বোঝা গেল ওই জনপ্রতিনিধি ‘কাজের ফাঁকে’ এই সব চর্চাও করেন। তিনি বলেন, কিছু বলার ভাষা নেই। লজ্জায় মাথা হেঁট হয়ে গেল।
ঘাটাল মহকুমার সমস্ত খবর পেতে আমাদের MyGhatal মোবাইল অ্যাপ ডাউনলোড করুন [লিঙ্ক 👆] এবং ইউটিউব চ্যানেলটি সাবস্ক্রাইব করে রাখুন[লিঙ্ক 👆]

ঘাটাল মহকুমার সমস্ত আপডেট তে যুক্ত হন আমাদের সাথে!

‘স্থানীয় সংবাদ’ •ঘাটাল •পশ্চিম মেদিনীপুর-৭২১২১২ •ইমেল: ss.ghatal@gmail.com •হোয়াটসঅ্যাপ: 9933998177/9732738015/9932953367/ 9434243732 আমাদের এই নিউজ পোর্টালটি ছাড়াও ‘স্থানীয় সংবাদ’ নামে একটি সংবাদপত্র, MyGhatal মোবাইল অ্যাপ এবং https://www.youtube.com/SthaniyaSambad ইউটিউব চ্যানেল রয়েছে।