ঘাটালে মেয়েকে ধর্ষণের অভিযোগে বাবা গ্রেপ্তার

সঙ্গীতা ঘোড়ই: যে রক্ষক, সেই ভক্ষক! মেয়েকে ধারাবাহিক ধর্ষণের অভিযোগ উঠল বাবার বিরুদ্ধে।    ঘাটাল থানার কুরানের এই পাশবিক ঘটনাকে ঘিরে ধিক্কারে সরব ঘাটাল মহকুমা। মহকুমা বাসী ভেবে উঠতে পারছেন না কীভাবে বাবা তার মেয়েকে ধারাবাহিক ভাবে ধর্ষণের মতো কাজে লিপ্ত হতে পারে? কুরানের নির্যাতিতা মেয়েটি বর্তমানে  সপ্তম শ্রেণীতে পড়ে। ষষ্ঠশ্রেণীতে পড়ার সময় থেকেই বাবা প্রতিনিয়ত ধর্ষণ করে এসেছে বলে  অভিযোগ।  মেয়েটি বাবার লালসা জনিত ওই অত্যাচারের কথা মাকে জানালে মা কোনও গুরুত্বই দিত না বরং মেয়েকেই তিরস্কার করত।
নির্যাতিতা কিশোরীর দিদির বাড়ি ঘাটাল থানার নবগ্রামে। কিশোরী নিরুপায় হয়ে বিষয়টি দিদিকে জানায়। দিদিই উদ্যোগ নিয়ে পুলিশকে জানানোর ব্যবস্থা করে। ঘাটাল মহকুমা পুলিশ আধিকারীক অগ্নিশ্বর চৌধুরী বলেন, গতকাল ১৩ আগস্ট অভিযুক্ত ওই বাবা-মাকে গ্রেপ্তার করা হয়েছে। ঘাটাল আদালতের সরকার পক্ষের আইনজীবী দিলীপকুমার দাস বলেন, পকসো আইনে বিচার শুরু হয়েছে। আজ অভিযুক্ত বাবা মাকে আদালতে তোলা হলে বিচারক তাদের ১৪ দিনের জেল হেফাজতের নির্দেশ দিয়েছেন।
•এই খবর সম্পর্কিত ভিডিওটি দেখতে চাইলে ▶এখানে ক্লিক করতে পারেন।
ঘাটাল মহকুমার সমস্ত খবর পেতে আমাদের MyGhatal মোবাইল অ্যাপ ডাউনলোড করুন [লিঙ্ক 👆] এবং ইউটিউব চ্যানেলটি সাবস্ক্রাইব করে রাখুন[লিঙ্ক 👆]

ঘাটাল মহকুমার সমস্ত আপডেট তে যুক্ত হন আমাদের সাথে!

‘স্থানীয় সংবাদ’ •ঘাটাল •পশ্চিম মেদিনীপুর-৭২১২১২ •ইমেল: ss.ghatal@gmail.com •হোয়াটসঅ্যাপ: 9933998177/9732738015/9932953367/ 9434243732 আমাদের এই নিউজ পোর্টালটি ছাড়াও ‘স্থানীয় সংবাদ’ নামে একটি সংবাদপত্র, MyGhatal মোবাইল অ্যাপ এবং https://www.youtube.com/SthaniyaSambad ইউটিউব চ্যানেল রয়েছে।