ঘাটালের ‘গণ ধর্ষণ‘: গ্রেপ্তার দুই যুবক

নিজস্ব সংবাদদাতা: ঘাটাল থানার কোমরশা গ্রামের এক কিশোরীকে ‘গণ ধর্ষণের’  অভিযোগে দুই যুবককে গ্রেপ্তার করা হল। ওই দুই যুবকের নাম রাজু হেমব্রম এবং ঝন্টু হেমব্রম। ওই গ্রামেই বাড়ি। তাদেরকে পসকো আইনে ২০ জুন গ্রেপ্তার করে ঘাটালের বিশেষ আদালতে তোলা হয়। পসকো আইনে তাদের বিচার চলবে। কয়েক বছর আগেই দেশে পসকো তথা প্রোটেকশন অব চিলড্রেন ফ্রম সেক্সুয়াল অফেন্সেস (সংশোধনী) বিল পাস হয়েছে। ওই বিলে বলা হয়েছে, শিশুদের উপর যৌন নির্যাতনে দোষী সাব্যস্ত হলে কমপক্ষে ২০ বছরের কারাদণ্ড হবে। সর্বোচ্চ সাজা মৃত্যুদণ্ড। ওই বিলে শিশু পর্নোগ্রাফি রোখার সংস্থানও রাখা হয়েছে।
পুলিশ সূত্রে জানা গিয়েছে, ওই কিশোরীকে ১৯ জুন সন্ধ্যার পর বাড়ির সামনের একটি গোয়াল ঘরে নিয়ে গিয়ে ওই দুই যুবক  বীরসিংহ বালিকা বিদ্যালয়ের ষষ্ঠ শ্রেণীর ওই ছাত্রীটির যৌনাঙ্গে হাত দিয়ে অত্যাচার চালায়। তার ফলেই কিশোরীটি গুরুতর জখম হয়ে পড়ে। তাকে ওই রাতেই  ঘাটাল সুপার স্পেশালিটি হাসপাতালে ভর্তি করা হয়।

ঘাটাল মহকুমার সমস্ত আপডেট তে যুক্ত হন আমাদের সাথে!

‘স্থানীয় সংবাদ’ •ঘাটাল •পশ্চিম মেদিনীপুর-৭২১২১২ •ইমেল: ss.ghatal@gmail.com •হোয়াটসঅ্যাপ: 9933998177/9732738015/9932953367/ 9434243732 আমাদের এই নিউজ পোর্টালটি ছাড়াও ‘স্থানীয় সংবাদ’ নামে একটি সংবাদপত্র, MyGhatal মোবাইল অ্যাপ এবং https://www.youtube.com/SthaniyaSambad ইউটিউব চ্যানেল রয়েছে।