জ্যাভলিন নিক্ষেপে রাজ্যে দ্বিতীয় সাগরপুর হাইস্কুলের ছাত্র সুদীপ

সৌমি নাগ দত্ত, ‘স্থানীয় সংবাদ’, ঘাটাল: জ্যাভলিন নিক্ষেপে রাজ্যে দ্বিতীয় স্থান দখল করল সাগরপুর হাইস্কুলের ছাত্র সুদীপ বিশই। সুদীপ ওই বিদ্যালয়ের দশম শ্রেণির ছাত্র। সুদীপের বাড়ি দাসপুরের মজলিসপুরে।

সাগরপুর স্যার আশুতোষ হাইস্কুলের প্রধান শিক্ষক মানসকুমার মান্না বলেন, ‘৬৮ তম ওয়েস্ট বেঙ্গল স্টেট স্কুল গেমস ২০২৪ অ্যাথলিটস এ জ্যাভলিন নিক্ষেপে রাজ্যে দ্বিতীয় স্থান অধিকার করেছে সুদীপ। জেলাতে দ্বিতীয় স্থান অধিকার করে রাজ্যের হয়ে প্রতিনিধিত্ব করার সুযোগ পেয়েছিল সুদীপ। রাজ্যে দ্বিতীয় সে বিদ্যালয়ের পাশাপাশি সারা ঘাটাল মহকুমার মান রেখেছে।

মানসবাবু আরও বলেন, সুদীপ আলাদা ভাবে কোনও প্রশিক্ষণ নেয়নি। স্কুলের শিক্ষকদের থেকে শেখা এবং ওর নিজের প্রতিভার জোরেই আজ রাজ্যে দ্বিতীয় হতে পেরেছে। নিজের এই সাফল্যে খুবই খুশি হয়েছে সুদীপ। সে জানায়, তার এই সাফল্যের পেছনে বিদ্যালয়ের শিক্ষকরা তো আছেনই সেই সাথে বিদ্যালয়েরই ইতিহাস বিভাগের শিক্ষক তরুণ সেনাপতির অনেকখানি অবদান রয়েছে।

ঘাটাল মহকুমার সমস্ত আপডেট তে যুক্ত হন আমাদের সাথে!

‘স্থানীয় সংবাদ’ •ঘাটাল •পশ্চিম মেদিনীপুর-৭২১২১২ •ইমেল: ss.ghatal@gmail.com •হোয়াটসঅ্যাপ: 9933998177/9732738015/9932953367/ 9434243732 আমাদের এই নিউজ পোর্টালটি ছাড়াও ‘স্থানীয় সংবাদ’ নামে একটি সংবাদপত্র, MyGhatal মোবাইল অ্যাপ এবং https://www.youtube.com/SthaniyaSambad ইউটিউব চ্যানেল রয়েছে।