মুখ্যমন্ত্রীর নির্দেশ মতো ফুটপাত থেকে দোকান উচ্ছেদের জন্য মাইকিং প্রচার করা হল ক্ষীরপাই পৌরসভায়

তনুপ ঘোষ, ‘স্থানীয় সংবাদ’, ঘাটাল: হকার উচ্ছেদে ডেড লাইন বেঁধে দিয়েছেন মুখ্যমন্ত্রী, ফুটপাত ও সরকারি জায়গা থেকে দোকান সরিয়ে নিতে মাইকিং প্রচার পৌরসভার উদ্যোগে। এমনই ছবি লক্ষ্য করা ক্ষীরপাই পৌরসভা এলাকায়। সরকারি জায়গা থেকে দোকান সরাতে প্রচার করা হচ্ছে বিভিন্ন এলাকায়। ক্ষীরপাই পৌরসভার এই মাইকিং প্রচারে রাতের ঘুম উঠেছে ব্যবসাদারদের। ব্যবসাদারদের দাবি দোকানের উপর নির্ভর করেই চলে তাদের সংসার। দোকান সরিয়ে নিলে পরিবার নিয়ে পথে বসতে হবে তাদের।

পৌরসভার এই মাইকিং প্রচার নিয়ে কটাক্ষ করতে ছাড়েনি পদ্ম শিবির, তাদের দাবি খাস জায়গায় করা রয়েছে তৃণমূলের কার্যালয় আগে তাদের উচ্ছেদের ব্যবস্থা করা হোক। দোকানদারদের দাবি পৌরসভা ৩০ বছর ৪০ বছর সরকারি জায়গায় আমাদের কাছ থেকে লাইসেন্স ফি নিচ্ছে। সে ক্ষেত্রে পৌরসভা কেই দায়িত্ব নিতে হবে।

ঘাটাল মহকুমার সমস্ত আপডেট তে যুক্ত হন আমাদের সাথে!

‘স্থানীয় সংবাদ’ •ঘাটাল •পশ্চিম মেদিনীপুর-৭২১২১২ •ইমেল: ss.ghatal@gmail.com •হোয়াটসঅ্যাপ: 9933998177/9732738015/9932953367/ 9434243732 আমাদের এই নিউজ পোর্টালটি ছাড়াও ‘স্থানীয় সংবাদ’ নামে একটি সংবাদপত্র, MyGhatal মোবাইল অ্যাপ এবং https://www.youtube.com/SthaniyaSambad ইউটিউব চ্যানেল রয়েছে।