দেড় মাস পরে ঘাটালে বাস চলাচল শুরু হল

আকাশ দোলই, স্থানীয় সংবাদ, ঘাটাল: করোনা পরিস্থিতির জেরে দীর্ঘ দেড় মাস ঘাটাল মহকুমার কোনও রাস্তায় বাস চলাচল করেনি। লকডাউনের শিথিলতা করার জন্য পূর্ব ঘোষণা মতো আজ ১ জুলাই সকাল থেকে ঘাটাল কেন্দ্রীয়বাসস্ট্যান্ড থেকে কয়েকটি বাসচলাচল করতে শুরু করেছে। তবে সেই সংখ্যা খুবই নগন্য। লকডাউনের আগে যেখানে ঘাটাল মহকুমার উপর দিয়ে প্রত্যেক দিন আড়াই শ’ থেকে তিন শ বাস চলাচল করত আজ সেখানে সকাল ৯টা পর্যন্ত মাত্র ২০টি বাস চলাচল করছে। ওই ২০টি বাসের মধ্যে বেশিরভাগই হাওড়া ও কলগাতাগামী।

যাত্রী না থাকার কারণে বাসের সংখ্যা বাড়ছে না বলে জানা গিয়েছে। এক একটি বাসে ৮-১০ জন করে যাত্রী নিয়েই বাসগুলি চলাচল করছে। কেন্দ্রীয় বাসস্ট্যান্ডে যাত্রীর আনাগোনাও নেই। বাস মালিক সংগঠনের নেতা প্রভাত পান বলেন এভাবে বাস চলাচল করানো সম্ভব নয়। ডিজেল সহ সব কিছুর দাম বেড়েছে। তাই অবিলম্বে বাসের ভাড়া বাড়ানো দরকার। তা না হলে বাস ব্যবস্থা মুখ থুপড়ে পড়বে।

ঘাটাল মহকুমার সমস্ত আপডেট তে যুক্ত হন আমাদের সাথে!

‘স্থানীয় সংবাদ’ •ঘাটাল •পশ্চিম মেদিনীপুর-৭২১২১২ •ইমেল: ss.ghatal@gmail.com •হোয়াটসঅ্যাপ: 9933998177/9732738015/9932953367/ 9434243732 আমাদের এই নিউজ পোর্টালটি ছাড়াও ‘স্থানীয় সংবাদ’ নামে একটি সংবাদপত্র, MyGhatal মোবাইল অ্যাপ এবং https://www.youtube.com/SthaniyaSambad ইউটিউব চ্যানেল রয়েছে।