ঘাটালে মারুতি ভাঙচুর করল গরু চোরেরা

নিজস্ব সংবাদদাতা:রবিবার রাতে গরু চোরদের ধরতে গিয়ে কোনও রকমে প্রাণে বাঁচলেন এক মারুতি চালক। তবে তিনি প্রাণে বাঁচলেও তাঁর মারুতি ভ্যানটিকে ভাঙচুর করেছে দুষ্কৃতীরা। ঘটনাটি ঘটেছে ঘাটাল থানার দাঁতিয়াড়াতে। যার মারুতিকে গরুচোরেরা ভাঙচুর করেছে তাঁর নাম সঞ্জীব পাখিরা।
স্থানীয় সূত্রে জানা গিয়েছে, গত রাতে  ঘাটাল থানার মোহনচক এবং দাঁতিয়াড়াতে বেশ কয়েকটি পরিবারের গরু চুরি যায়। দাঁতিয়াড়ার স্বদেশ পাখিরাদের গরু চুরির পর একটি শব্দ হতে বাড়ির সবাই উঠে পড়েন এবং দেখতে পান, একটি মালবাহী গাড়িতে করে দুষ্কৃতীরা গরুগুলি নিয়ে পালিয়ে যাচ্ছে।  সঞ্জীববাবু স্বদেশবাবুর ভাইপো। সেই সময় সঞ্জীববাবু তাঁর মারুতি নিয়ে ওই গরু চোরদের গাড়ির পেছনে ধাওয়া করেন। সঞ্জীববাবু বলেন, যখন আমার মারুতিটি দুষ্কৃতীদের গাড়ির সামনা-সামনি হয়ে গিয়েছিল তখনই তারা গাড়ি থামিয়ে আমার মারুতির দিকে ইট ছুঁড়তে শুরু করে।  আমি কোনও রকমে মারুতিটিকে রেখে দিয়ে গা আড়াল দিই। দুষ্কৃতীদের আক্রমণে আমার মারুতিটি ভেঙে যায়। আজ ১১ জানুয়ারি সকালে বিষয়টি পুলিশে জানাই।

ঘাটাল মহকুমার সমস্ত আপডেট তে যুক্ত হন আমাদের সাথে!

‘স্থানীয় সংবাদ’ •ঘাটাল •পশ্চিম মেদিনীপুর-৭২১২১২ •ইমেল: ss.ghatal@gmail.com •হোয়াটসঅ্যাপ: 9933998177/9732738015/9932953367/ 9434243732 আমাদের এই নিউজ পোর্টালটি ছাড়াও ‘স্থানীয় সংবাদ’ নামে একটি সংবাদপত্র, MyGhatal মোবাইল অ্যাপ এবং https://www.youtube.com/SthaniyaSambad ইউটিউব চ্যানেল রয়েছে।