আজ বিশেষ রাখী বন্ধন উৎসব পালিত হল চন্দ্রকোণায়

কুণাল সিংহরায়: আজ ১৬ অক্টোবর। বিশ্বকবি রবীন্দ্রনাথ ঠাকুর আজকের দিনেই বঙ্গভঙ্গ রুখতে ১৯০৫ সালে করেছিলেন রাখীবন্ধন উৎসব। দিনটিকে স্মরণীয় করে রাখতে চন্দ্রকোণা-১ ব্লকের বিদ্যাসাগর দ্বিশত জন্মবার্ষিকী উদযাপন কমিটি ও বঙ্গীয় সাক্ষরতা প্রসার সমিতির উদ্যোগে এক পথসভার আয়োজন করা হয় ক্ষীরপাই -আরামবাগ সড়কের তাতারপুর-নেকড়বাগ মোড়ে। বক্তারা আলোচনায় বিদ্যাসাগর ও রবীন্দ্রনাথের মৌলিক ভাবনা ও সমাজ সংস্কারের বিষয়গুলি উল্লেখ করেন।
এই উপলক্ষে সাম্প্রদায়িক সম্প্রীতি অটুট রাখার জন্য রাখীবন্ধন কর্মসূচিও নেওয়া হয়। উপস্থিত ছিলেন চৌধুরী সামসুল আলম ,সৌমেন চক্রবর্তী ও গোপাল অধিকারী প্রমুখ ব্যাক্তিবর্গ।
ঘাটাল মহকুমার সমস্ত খবর পেতে আমাদের MyGhatal মোবাইল অ্যাপ ডাউনলোড করুন [লিঙ্ক 👆] এবং ইউটিউব চ্যানেলটি সাবস্ক্রাইব করে রাখুন[লিঙ্ক 👆]

ঘাটাল মহকুমার সমস্ত আপডেট তে যুক্ত হন আমাদের সাথে!

‘স্থানীয় সংবাদ’ •ঘাটাল •পশ্চিম মেদিনীপুর-৭২১২১২ •ইমেল: ss.ghatal@gmail.com •হোয়াটসঅ্যাপ: 9933998177/9732738015/9932953367/ 9434243732 আমাদের এই নিউজ পোর্টালটি ছাড়াও ‘স্থানীয় সংবাদ’ নামে একটি সংবাদপত্র, MyGhatal মোবাইল অ্যাপ এবং https://www.youtube.com/SthaniyaSambad ইউটিউব চ্যানেল রয়েছে।