রামজীবনপুর পৌরসভায় ৬ দিন সম্পূর্ণ লকডাউন

সঙ্গীতা ঘোড়ই:রামজীবনপুর পৌরসভায় ৬ দিন সম্পূর্ণ লকডাউন জারি করার সিদ্ধান্ত নেওয়া হল সর্বদলীয় বৈঠকে। রামজীবনপুর পৌরসভার ৫ নম্বর ওয়ার্ড ও ৬ নম্বর ওয়ার্ডে প্রথম করোনা পজিটিভ ধরা পড়ায় আজ ১৬ আগস্ট সর্বদলীয় বৈঠকে ওই লকডাউনের  সিদ্ধান্ত  নেওয়া  হয়। ওই পুরসভার চেয়ারপার্সন নির্মল চৌধুরী বলেন,  আগামী মঙ্গলবার দুপুর ২ টা থেকে আগামী রবিবার পযর্ন্ত সম্পূর্ণ লকডাউন থাকবে।  কেবলমাত্র ওষুধ দোকান ও শিশুখাদ্যের দোকান ছাড়া সবই লকডাউনের আওতায় থাকবে।
রামজীবনপুর পৌরসভার মিটিং আজ দুপুর ২ টার সময় সর্বদলীয় সভার আয়োজন করা হয়েছিল। সর্বদলীয় বৈঠকে বিজেপির পক্ষ থেকে নন্দদুলাল নিয়োগী ও তপন চক্রবর্তী,  কংগ্রেসের পক্ষ থেকে সমীর ঘোষ ও উত্তম মল্লিক, সিপিএমের পক্ষ থেকে লক্ষ্মীকান্ত মালস ও রবীন মুর্মু এবং তৃণমূলের পক্ষ থেকে কল্যাণ তেওয়ারি ও জয়ন্ত সিংহ প্রমুখ উপস্থিত ছিলেন।
প্রসঙ্গত, রামজীবনপুর পৌরসভার ৫ নম্বর ওয়ার্ডের ১৮ বছরের এক যুবকে প্রথম করোনা পজিটিভ ধরা পড়ে। রামজীবনপুর পৌরসভার চেয়ারপার্সন বলেন, যুবকটি তার সমবয়সী ছেলেদের সাথে খেলাধুলা ও মেলামেশা করেছেন।  তাই তার করোনা পজিটিভ ধরা পরার পরই এখনও পর্যন্ত ২২ জনের করোনা টেস্ট করানো হয়েছে।  তাদের মধ্যে রামজীবনপুর পুরসভার ৬ নম্বর ওয়ার্ডের এক যুবকের করোনা টেস্টের রিপোর্ট পজিটিভ আসে।•ছবিগুলি পাঠিয়েছেন পাপাই মেড়ো।
ঘাটাল মহকুমার সমস্ত খবর পেতে আমাদের MyGhatal মোবাইল অ্যাপ ডাউনলোড করুন [লিঙ্ক 👆] এবং ইউটিউব চ্যানেলটি সাবস্ক্রাইব করে রাখুন[লিঙ্ক 👆]

ঘাটাল মহকুমার সমস্ত আপডেট তে যুক্ত হন আমাদের সাথে!

‘স্থানীয় সংবাদ’ •ঘাটাল •পশ্চিম মেদিনীপুর-৭২১২১২ •ইমেল: ss.ghatal@gmail.com •হোয়াটসঅ্যাপ: 9933998177/9732738015/9932953367/ 9434243732 আমাদের এই নিউজ পোর্টালটি ছাড়াও ‘স্থানীয় সংবাদ’ নামে একটি সংবাদপত্র, MyGhatal মোবাইল অ্যাপ এবং https://www.youtube.com/SthaniyaSambad ইউটিউব চ্যানেল রয়েছে।