ক্ষীরপাইতে ন্যায্য মূল্যে আলু বিক্রয় কেন্দ্রের উদ্বোধন হল

তনুপ ঘোষ, স্থানীয় সংবাদ, ঘাটাল: পশ্চিমবঙ্গ সরকারের PAMCL এবং PMZRMC এর যৌথ উদ্যোগে, ক্ষীরপাই এগ্রো ফার্মার্স প্রোডিউসার কোম্পানি লিমিটেডের ব্যবস্থাপনা ও সহযোগিতায় ক্ষীরপাই কৃষক বাজারে ন্যায্য মূল্যে আলু বিক্রয় কেন্দ্রের আনুষ্ঠানিকভাবে উদ্বোধন হল।

ক্ষীরপাই এগ্রো ফার্মার্স প্রোডিউসার কোম্পানি লিমিটেডের কর্ণধার (চেয়ারম্যান কাম ম্যানেজিং ডিরেক্টর) পূর্ণেন্দু ঘোষ জানান আলু জনসাধারণের খাদ্যতালিকায় একটি অতি প্রয়োজনীয় খাদ্য উপাদান। আলু ছাড়া যেমন রান্নাঘরের মেনু তালিকা অসম্পূর্ণ তেমনই স্কুলের মিড ডে মিল থেকে অঙ্গনওয়াড়ি কেন্দ্রের সঙ্গে আলুর যোগ অঙ্গাঙ্গিকভাবে জড়িয়ে আছে। তাই আমাদের এফপিসি এবং প্রশাসনের পক্ষ থেকে সর্বসাধারণের জন্য স্বল্পমূল্যে আলু বিক্রয় কেন্দ্র শুরু করা হয়েছে। প্রতিদিন সকালে ৮ টা থেকে ১১টা এবং বিকেলে ৩টা থেকে ৬টা পর্যন্ত ভালো মানের বাছাই করা আলু ক্রেতাদের সরবরাহ করা হবে।

ওই অনুষ্ঠানে উপস্থিত ছিলেন চন্দ্রকোণা -১ ব্লকের সমষ্টি উন্নয়ন আধিকারিক, যুগ্ম সমষ্টি উন্নয়ন আধিকারিক। উপস্থিত ছিলেন চন্দ্রকোণা ১ নং পঞ্চায়েত সমিতির সভাপতি ও সহ সভাপতি , যুগ্ম কৃষি অধিকর্তার করনের প্রতিনিধিগণ। অবর বিদ্যালয় পরিদর্শক চন্দ্রকোণা -১ সহ পঞ্চায়েত সমিতির বিভিন্ন দপ্তরের কর্মাধ্যক্ষগণ।

ঘাটাল মহকুমার সমস্ত আপডেট তে যুক্ত হন আমাদের সাথে!