স্বর্গীয় বিশ্বনাথ সামন্তের স্মৃতিতে রঘুনাথপুর তরুণ সংঘের রক্তদান শিবির

নিজস্ব সংবাদদাতা, স্থানীয় সংবাদ: রঘুনাথপুর তরুণ সংঘের পক্ষ থেকে ১৪তম রক্তদান শিবিরের আয়োজন করা হয়। এই রক্তদান শিবিরটি স্বর্গীয় বিশ্বনাথ সামন্তের স্মৃতির উদ্দেশ্যে এই রক্তদান শিবির অনুষ্ঠিত হয় বলে জানা গিয়েছে। রঘুনাথপুর তরুণ সংঘের সভাপতি ক্ষুদিরাম হান্দোল ও সম্পাদক সব্রুত ঘোষ বলেন, রক্তদান শিবিরটি সকাল ৯টা থেকে বিকাল ৪টা পর্যন্ত চলে। এই শিবিরে ১০২ জন রক্তদাতা রক্তদান করেন। তাদের মধ্যে ৮ জন মহিলা ছিলেন। রক্তদাতাদের প্রত্যেককে একটি করে আম্রপালি আমের চারা প্রদান করা হয়। ঘাটাল মহকুমা হাসপাতালের ব্লাড সেন্টার গিয়ে রক্তদান শিবির থেকে রক্ত সংগ্রহ করে। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ঘাটালের মহকুমা শাসক সুমন বিশ্বাস, রঘুনাথপুর সৎসঙ্গ বিদ্যাপীঠের প্রধান শিক্ষক সুজিত মাইতি সহ অন্যান্য অতিথিরাও।
উল্লেখ্য, রঘুনাথপুর তরুণ সংঘ প্রতি বছরই রক্তদান শিবিরের আয়োজন করে থাকে। এই সংঘটি সারা বছর বিভিন্ন সামাজিক কাজকর্মও করে থাকে। বছরের বিভিন্ন সময়ে অসহায় দরিদ্র মানুষদের দান-ধ্যান, বিভিন্ন সেবামূলক কাজ, বিভিন্ন ধরনের খেলাধুলার আয়োজন এবং একটি মেলারও আয়োজন করে থাকে। রঘুনাথপুর তরুণ সংঘের এই রক্তদান শিবিরটিকে সাফল্যমণ্ডিত করতে সকল রক্তদাতা, সংঘের সদস্য এবং স্থানীয় বাসিন্দারা আন্তরিকভাবে সহযোগিতা করেছে।

ঘাটাল মহকুমার সমস্ত আপডেট তে যুক্ত হন আমাদের সাথে!

‘স্থানীয় সংবাদ’ •ঘাটাল •পশ্চিম মেদিনীপুর-৭২১২১২ •ইমেল: ss.ghatal@gmail.com •হোয়াটসঅ্যাপ: 9933998177/9732738015/9932953367/ 9434243732 আমাদের এই নিউজ পোর্টালটি ছাড়াও ‘স্থানীয় সংবাদ’ নামে একটি সংবাদপত্র, MyGhatal মোবাইল অ্যাপ এবং https://www.youtube.com/SthaniyaSambad ইউটিউব চ্যানেল রয়েছে।