ঘাটাল মেদিনীপুর সড়কে রামগড় চাতালে পথ দুর্ঘটনা

নিজস্ব সংবাদদাতা, ‘স্থানীয় সংবাদ’, ঘাটাল: দ্রুত গতিতে থাকা যাত্রী বোঝাই মারুতি রাস্তা থেকে প্রায় ৫০ ফুট নিচে গিয়ে পড়ল, দুমড়ে মুচড়ে গেল মারুতি।
[‘স্থানীয় সংবাদ’-এর সমস্ত কিছু জানতে এখানে ক্লিক করুন]
গাড়ির মধ্যে থাকা যাত্রীদের উদ্ধারে ছুটল গ্রামবাসীরা। আজ সোমবারের সকালে ঘাটাল মেদিনীপুর সড়কে দাসপুর থানার সামাট লাগোয়া রামগড় চাতালে এই ভয়াবহ পথ দুর্ঘটনাকে কেন্দ্র করে উত্তেজনা ছড়ায় এলাকাতে। দুর্ঘটনার খবর পেয়ে দ্রুত ঘটনাস্থলে পোঁছায় গ্রামের ভিলেজ পুলিশ। গাড়ির মধ্যে আটকে পড়া যাত্রীদের উদ্ধারে হাত লাগায় গ্রামবাসীরা। ওই মারুতির মধ্যে ছিলেন চালক সহ ৪ জন সওয়ারি। মারুতিটি খড়গপুর থেকে ফিরছিল। গাড়িটি সুলতাননগর এলাকার। চালকের নাম অনুকূল রায়। জানা গিয়েছে, সামনে থাকা এক বাইককে পাশ দিতে গিয়ে দ্রুত গতিতে থাকা ওই মারুতি রাস্তা থেকে প্রায় ৫০ ফুট নিচে গিয়ে পড়ে। মারুতির মধ্যে আটকা পড়া চালক ও যাত্রীদের উদ্ধার করা হয়। তারা কমবেশি আহত হলেও হাসপাতালে পাঠাতে হয়নি। তবে মারুতি দুমড়ে মুচড়ে যায়। স্থানীয়দের অভিযোগ, নিয়মিত এই রাস্তায় দুর্ঘটনা তবুও ভ্রুক্ষেপ নেই চালকদের।

 

ঘাটাল মহকুমার সমস্ত আপডেট তে যুক্ত হন আমাদের সাথে!

‘স্থানীয় সংবাদ’ •ঘাটাল •পশ্চিম মেদিনীপুর-৭২১২১২ •ইমেল: ss.ghatal@gmail.com •হোয়াটসঅ্যাপ: 9933998177/9732738015/9932953367/ 9434243732 আমাদের এই নিউজ পোর্টালটি ছাড়াও ‘স্থানীয় সংবাদ’ নামে একটি সংবাদপত্র, MyGhatal মোবাইল অ্যাপ এবং https://www.youtube.com/SthaniyaSambad ইউটিউব চ্যানেল রয়েছে।