বন্যা পরিদর্শনে আসা দেবকে নিয়ে সেলফি তোলার হিড়িক ঘাটালে

টিম স্থানীয় সংবাদ, ঘাটাল: আজ ২২ জুন ঘাটাল ব্লকে বন্যা পরিদর্শনে এসেছিলেন ঘাটালের সংসদ সদস্য দীপক অধিকারী তথা দেব। জল বন্দি মানুষ কেমন আছেন তাঁদেরকে দেখতে এসেছিলেন অন্য দিকে জল বন্দি মানুষ জনও এদিন তাঁকে দেখার জন্য ভিড় করেন। দেব কে ঘিরে ব্যাপক আনন্দ উচ্ছাসে মেয়ে উঠলেন মনশুকার মানুষ, চলল দেদার সেলফি আর ফটো তোলা। তাঁদেরকে দেখে মনেই হচ্ছিল না তাঁরা এতদিন জল বন্দি ছিলেন।
এদিন তিনি নৌকায় করে ঝুমি নদীর বেশ কিছুটা অংশ ঘুরে দেখেন। নদীর এক পার থেকে অন্য পারে যান। শেষে মনশুকা-১ গ্রামপঞ্চায়েতে কার্যালয়ে দুর্গতদের ত্রাণ বিতরণের আয়োজন করা হয়েছিল। সেখানে তিনি কিছুক্ষণ থাকলেও কাউকে নিজে হাতে করে ত্রাণ সামগ্রী তুলে দেননি। দেব বলেন, আমাকে এভাবে কাউকে ত্রাণ দিতে ভালোলাগে না।
এদিন দেবের সঙ্গে ছিলেন পশ্চিম মেদিনীপুরের জেলা শাসক রশ্মি কলম, এসপি দীনেশ কুমার, ঘাটালের মহকুমা শাসক সৌভিক চট্টোপাধ্যায়, ঘাটালের এসডিপিও অগ্নিশ্বর চৌধুরী, তৃণমূলের জেলা সভাপতি অজিত মাইতি প্রমুখ।

ঘাটাল মহকুমার সমস্ত আপডেট তে যুক্ত হন আমাদের সাথে!

‘স্থানীয় সংবাদ’ •ঘাটাল •পশ্চিম মেদিনীপুর-৭২১২১২ •ইমেল: ss.ghatal@gmail.com •হোয়াটসঅ্যাপ: 9933998177/9732738015/9932953367/ 9434243732 আমাদের এই নিউজ পোর্টালটি ছাড়াও ‘স্থানীয় সংবাদ’ নামে একটি সংবাদপত্র, MyGhatal মোবাইল অ্যাপ এবং https://www.youtube.com/SthaniyaSambad ইউটিউব চ্যানেল রয়েছে।