দাসপুর থানার ওসি সুদীপ ঘোষাল বদলি হলেন

নিজস্ব সংবাদদাতা: দাসপুর থানার ওসি সুদীপ ঘোষাল বদলি হলেন। আজই ৮ জানুয়ারি পশ্চিম মেদিনীপুর জেলা পুলিশ ওই বদলির নির্দেশ জারি করেছে। নতুন ওসি হয়ে আসছেন মহম্মদ আসিফ সানি। মহম্মদ আসিফ সানি খড়্গপুর লোকাল থানার ওসি রয়েছেন। সেখান থেকে তিনি দাসপুর থানার ওসি হিসেবে দায়িত্বভার গ্রহণ করবেন। অন্য দিকে সুদীপবাবুকে আপাতত পশ্চিম মেদিনীপুর জেলার ডিআইবিতে পোস্টিং দেওয়া হয়েছে।
সুদীপবাবু দাসপুরে খুব জনপ্রিয় ওসি ছিলেন। বিভিন্ন সাংস্কৃতিক চর্চার সঙ্গেও যুক্ত ছিলেন। তাঁর হাজারো ব্যস্ততার মধ্যে দাসপুর থানা এলাকার প্রাকৃতিক পরিবেশকে আরও সুন্দর করে গড়ে তোলার জন্য নিয়মিত বাগান পরিচর্যাও করতেন। তাঁরই উদ্যোগে প্রত্যেক  বছর থানার সামনে ফুলের বাগানে বেশ কয়েক প্রজাতির ফুল গাছ লাগানো হয়। থানার সামনে  সব্জি বাগানও সুদীপবাবু তৈরি করেছেন।
কয়েক সপ্তাহ আগে দাসপুরের বিধায়ক মমতা ভুঁইয়া চাঁইপাটের কর্মী সভায় সুদীপবাবুকে বদলির দাবি তোলেন। সুদীপবাবু দীর্ঘদিন এই থানার দায়িত্বে ছিলেন। এটি তাঁর রুটিন বদলি। বিধায়কের ইচ্ছেতে সুদীপবাবুর বদলি হয়েছে এটা মনে করার কোনও কারণ নেই বলে পুলিশ সূত্রে জানা গিয়েছে।

ঘাটাল মহকুমার সমস্ত আপডেট তে যুক্ত হন আমাদের সাথে!

‘স্থানীয় সংবাদ’ •ঘাটাল •পশ্চিম মেদিনীপুর-৭২১২১২ •ইমেল: ss.ghatal@gmail.com •হোয়াটসঅ্যাপ: 9933998177/9732738015/9932953367/ 9434243732 আমাদের এই নিউজ পোর্টালটি ছাড়াও ‘স্থানীয় সংবাদ’ নামে একটি সংবাদপত্র, MyGhatal মোবাইল অ্যাপ এবং https://www.youtube.com/SthaniyaSambad ইউটিউব চ্যানেল রয়েছে।