দাসপুরে ১৩ বছরের কিশোরের ঝুলন্ত দেহ উদ্ধার

শ্রীকান্ত ভুঁইঞা, গোছাতি: আজ ২৪ জুলাই সকালে দাসপুর থানার গোছাতি গ্রামে এক বাড়ি থেকে ১৩ বছরের এক কিশোরের ঝুলন্ত দেহ উদ্ধার হল। ওই কিশোরের নাম শঙ্কর মান্না। শঙ্কর সোনাখালি হাইস্কুলে সপ্তম শ্রেণীতে পড়ত। আজ শঙ্করদের বাড়িতে কেউ ছিল না। দুপুর নাগাদ ওই মৃত কিশোরের ঠাকুমা ১০০ দিনের কাজ থেকে ফিরে নাতির ঝুলন্ত দেহ দেখে চিৎকার করে ওঠেন। প্রতিবেশীরা দেহ নামিয়ে স্থানীয় চিকিৎসককে খবর দেন। চিকিৎসক এসে তাকে মৃত বলে ঘোষণা করেন।
পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গিয়েছে, শঙ্করের বাবা পঞ্চানন মান্না বর্ধমানের দুর্গাপুরে কাজ করেন। ঠাকুমা সকালে ১০০ দিনের কাজে গিয়েছিলেন। আজ শঙ্করের মা ও বোন তার মামা বাড়ি বেরোনোর সময় শঙ্কর যাওয়ার জন্য বায়না ধরেছিল। কিন্তু তাকে নিয়ে যাওয়া হয়নি। সেই অভিমানেই শঙ্কর আত্মহত্যা করেছে বলে পুলিশ প্রাথমিক ভাবে অনুমান করছে। এই ঘটনায় এলাকায় শোকের ছায়া নেমে আসে।

ঘাটাল মহকুমার সমস্ত আপডেট তে যুক্ত হন আমাদের সাথে!

'স্থানীয় সংবাদ'-এর সাংবাদিক। ঘাটাল মহকুমার যে কোনও খবরের জন্য আমাকে কল করতে পারেন। •মো: 9547022372/9427357237/9732738015 •ইমেল: ss.ghatal@gmail.com •মোবাইল অ্যাপ: https://play.google.com/store/apps/details?id=com.myghatal.eportal&hl=en ইউটিউব: https://www.youtube.com/c/SthaniyaSambad •ফেসবুক: https://www.facebook.com/SthaniyaSambad.Ghatal/