দাসপুরের প্রাক্তন বিধায়কের জীবনাবসান

 নিজস্ব সংবাদদাতা, স্থানীয় সংবাদ, ঘাটাল: দাসপুর বিধান সভার প্রাক্তন বিধায়ক তথা সিপিএমের প্রবীন নেতা চিত্তরঞ্জন মুখোপাধ্যায় মারা গেলেন। তিনি দীর্ঘ দিন  বার্ধক্যজনিত কারণে অসুস্থ ছিলেন। ৮ জুলাই রাত ১২টা ০৫ মিনিটে তিনি বাড়িতেই মারা গিয়েছেন। মৃত্যু কালে তাঁর বয়স হয়েছিল ৯১ বছর। তিনি ১৯৯৬ সাল ২০০১ সাল পর্যন্ত দাসপুরের বিধায়ক ছিলেন।
তাঁর বাড়ি দাসপুর-২ ব্লকের শ্রীবরায়। তিনি শ্রীবরা হাইস্কুলের শিক্ষকতাও করেছেন। চিত্তবাবু বরাবর বাম রাজনৈতিক আদর্শে বিশ্বাসী ছিলেন।  গোপীগঞ্জ এরিয়া কমিটির সম্পাদক রণজিৎ পাল বলেন, চিত্তবাবু অভিবক্ত মেদিনীপুর জেলার সবচাইতে  প্রবীণ সিপিএমের পার্টি সদস্য ছিলেন। তিনি ১৯৫২ সালে দলীয় সদস্যপদ গ্রহণ করেছিলেন।  অবিভক্ত মেদিনীপুর জেলার দলের জেলা কমিটির সদস্য থাকার পাশাপাশি সোনাখালি জোনাল কমিটির সম্পাদক সহ দলের বিভিন্ন পদে ছিলেন। এলাকার সামাজিক কাজকর্মে তাঁর অনেক অবদানও রয়েছে বল স্থানীয় সূত্রে জানা গিয়েছে। মৃত্যু কালে তিনি স্ত্রী, এক পুত্র, এক কন্যা সহ অন্যান্য পরিজনদের রেখে গেলেন। তাঁর স্ত্রী সবিতা মুখোপাধ্যায়ও অসুস্থতার কারণে শয্যাশায়ী।
তাঁর মৃত্যুর খবর পেয়ে দলমত নির্বশেষে বহু মানুষ আজ সকাল থেকে বহু মানুষ তাঁকে শেষ শ্রদ্ধা জানাতে যান।

ঘাটাল মহকুমার সমস্ত আপডেট তে যুক্ত হন আমাদের সাথে!

‘স্থানীয় সংবাদ’ •ঘাটাল •পশ্চিম মেদিনীপুর-৭২১২১২ •ইমেল: ss.ghatal@gmail.com •হোয়াটসঅ্যাপ: 9933998177/9732738015/9932953367/ 9434243732 আমাদের এই নিউজ পোর্টালটি ছাড়াও ‘স্থানীয় সংবাদ’ নামে একটি সংবাদপত্র, MyGhatal মোবাইল অ্যাপ এবং https://www.youtube.com/SthaniyaSambad ইউটিউব চ্যানেল রয়েছে।