মৃত আত্মিয়ের সৎকারে এসে করুণ পরিনতি হল যুবকের!

আত্মিয়ের মৃতদেহ সৎকার করতে এসে মৃত্যুর কোলে ঢোলে পড়ল যুবক। ঘটনায় শোকের ছায়া দুই মৃতের পরিবারেই। বর্ষবরনের রাতে পথদূর্ঘটনায় মৃত এক গুরুতর আহত এক বাইক আরোহী। ৩১ ডিসেম্বর(২০১৮) রাত সাড়ে দশটা নাগাদ ঘটনাটি ঘটে চন্দ্রকোনা থানার রাধাবল্লভপুর চেক পোষ্টের সামনে।

বছর শুরুর সকালেই ঘাটালে পথ দুর্ঘটনা!মৃত ১

আত্মীয়ের মৃত্যুর খবরে চন্দ্রকোনাতে আত্মীয় বাড়ি এসে মৃতদেহ সৎকার করার পর বাইকে বাড়ি ফিরছিলো দুজনে,সেসময় দূর্ঘটনার কবলে পড়ে দুজনেই।বাইক আরোহী দুজনেই মদ্যপ থাকায় সম্ভবত কোনও গাড়ির ধাক্কায় রাজ্যসড়কের ধারে ছিটকে পড়ে বলে জানাযায়।

স্থানীয়দের নজরে এলে পুলিশে খবর দেওয়া হয় পুলিশ দুজনকে উদ্ধার করে চন্দ্রকোনা হাসপাতালে নিয়ে যায়।একজন মারা যায় অপরজনকে গুরুতর অবস্থায় স্থানান্তরিত করা হয় মেদিনীপুরে।পুলিশ সূত্রে জানাযায়,মৃতের নাম দামোদর ভান্ডারী(২৪),আহতের নাম সাগর দোলই(৩২)।বাড়ির একজনের মৃতদেহ সৎকারের পরমুহূর্তে অপর আত্মীয়ের মৃত্যুর খবরে শোকস্তব্ধ পরিবার।

মোবাইলে নিয়মিত খবর পড়তে এইখানে ক্লিক করুন Whatsapp

ঘাটাল মহকুমার সমস্ত আপডেট তে যুক্ত হন আমাদের সাথে!

‘স্থানীয় সংবাদ’ •ঘাটাল •পশ্চিম মেদিনীপুর-৭২১২১২ •ইমেল: [email protected] •হোয়াটসঅ্যাপ: 9933998177/9732738015/9932953367/ 9434243732 আমাদের এই নিউজ পোর্টালটি ছাড়াও ‘স্থানীয় সংবাদ’ নামে একটি সংবাদপত্র, MyGhatal মোবাইল অ্যাপ এবং https://www.youtube.com/SthaniyaSambad ইউটিউব চ্যানেল রয়েছে।