ভাইরাল জুতো পালিশের ছবি! নিন্দার ঝড়ে ক্ষমতা দেখালেন কবি

ওহো ! খ্যাতির বিড়ম্বনা!
যেমন খুশি করাবো পালিশ
জুতোই খুলব না!
প্রয়োজনে দেবো আচ্ছা করে
শাসক ঘেঁসা সুড়সুড়ি!
প্রতিবাদী কবি মানতে নারাজ
ফেসবুকীয় চচ্চড়ি!
…কবি সৌতিক হাতির এই লাইনগুলি আজ অতি বাস্তব।

সম্প্রতি রাজ্যের এক কবির জুতো পালিশের ছবি সোশ্যাল মিডিয়া জুড়ে ভাইরাল। ছবিটি শেয়ারের সাথে সাথে কমেন্ট বক্সে কবির বিরুদ্ধে কটূক্তির ঝড় বইতে শুরু করে। শোনাগেছে এই ঘটনার পরেই ওই কবির হয়ে লালবাজারের সাইবার ক্রাইম থানায় নালিশ ঠুকেছে তৃণমূল ছাত্র পরিষদ।

হ্যাঁ ঠিকই ধরেছেন কবি সুবোধ কুমারের সেই জুতো পালিশের ছবির কথাই হচ্ছে। শহরের কোনো এক মোড়ে কবি একদিন পালিশ ওয়ালার কাঠের পাদানিতে জুতো পরেই পা রেখে বাদশাহী মেজাজে পালিশ ওয়ালাকেদিয়ে নিজের জুতোর হারানো চমক ফেরাতে ব্যস্ত ছিলেন। কেউ সেই ছবি তুলে সোশ্যাল মিডিয়ায় ছড়িয়েদিতেই ছবি ভাইরাল হয়(যদিও ছবিতে কবি ক্যামেরাম্যানের দিকেই তাকিয়ে)।

এই ছবি বিষয়ে নানা জনে নানা ভাষায় কমেন্ট করেন। কবি মানেই আনমনা, আলুথালু,ভাবুক এমন কাল্পনিক চেহারা থাকে সাধারণের মধ্যে। কিন্তু রাজ্যের এই পরিচিত মুখ কবির এহেন আয়েশি বাস্তব ছবিতে মানুষের সে কাল্পনিক কবি চরিত্র দুমড়ে মুচড়ে যায়। বিড়ম্বনায় পড়েন কবি। এর জেরেই কবির হয়তো পরোক্ষভাবে শাসকের সহায়তায় এই সাইবার ক্রাইমে নালিশ।

ঘাটাল মহকুমার সমস্ত আপডেট তে যুক্ত হন আমাদের সাথে!

‘স্থানীয় সংবাদ’ •ঘাটাল •পশ্চিম মেদিনীপুর-৭২১২১২ •ইমেল: [email protected] •হোয়াটসঅ্যাপ: 9933998177/9732738015/9932953367/ 9434243732 আমাদের এই নিউজ পোর্টালটি ছাড়াও ‘স্থানীয় সংবাদ’ নামে একটি সংবাদপত্র, MyGhatal মোবাইল অ্যাপ এবং https://www.youtube.com/SthaniyaSambad ইউটিউব চ্যানেল রয়েছে।