ন্যাশনালে খেলতে যাচ্ছে দাসপুরের পায়েল ধাড়া

নানার প্রতিকূলতাকে উপেক্ষা করে ন্যাশনালে খেলতে যাচ্ছে দাসপুর-২ ব্লকের  গৌরা-সোনামুই কুঞ্জবিহারী আদর্শ শিক্ষায়নের নবব শ্রেণীর ছাত্রী পায়েল ধাড়া। পায়েলের বাড়ি ওই ব্লকেরই  লক্ষ্মণচক গ্রামে। বিদ্যালয়ের প্রধান শিক্ষক দেবব্রত কামিল্যা বলেন, আগামী ৩০ অক্টোবর রাজস্থানের ভদ্রাতে পায়েল জাতীয় বিদ্যালয় ক্রীড়া প্রতিযোগিতার খো-খো’তে অনূর্ধ্ব ১৭ বছর গ্রুপে অংশগ্রহণ করবে। জেলা বিদ্যালয় ক্রীড়া সংসদের সম্পাদক সোমনাথ দাস বলেন, ওই গ্রুপে জেলা থেকে পায়েলই একমাত্র অংশগ্রহণ করছে।

পায়েলের স্কুলের ক্রীড়া শিক্ষক মুক্তিপদ ঘোষ বলেন, ন্যাশনালে খেলার জন্য রাজ্যের সমস্ত জেলাগুলি থেকে মাত্র১৬ জন বাছা হয়েছে। তারমধ্যে পায়েল এক জন। বর্তমানে  পায়েলদের  গত ২৩ অক্টোবর থেকে উত্তর ২৪ পরগণার নহাটা সারদা সুন্দরী বালিকা বিদ্যালয়ে রাজ্যের ওই টিমটির বিশেষ প্রশিক্ষণ চলছে। ২৬ তারিখে ওই প্রশিক্ষণ শেষ করে পায়েলরা ২৭ তারিখে রাজস্থানের উদ্দেশ্যে রওনা দেবে।
♦পায়েলকে সহযোগিতা করার জন্য ফোন করতে পারেন ওই বিদ্যালয়ের প্রধান শিক্ষক দেবব্রত কামিল্যা(৯৪৩৪৪৫৫০৩৪) বা ক্রীড়া শিক্ষক মুক্তিপদ ঘোষকে(৮৩৪৮৪১৮৭৪০)।

ছবিতে স্কুলের ক্রীড়া শিক্ষক মুক্তিপদ ঘোষের সঙ্গে সারদা সুন্দরী বালিকা বিদ্যালয়ের গেটের সামনে পায়েল ধাড়া।

আরও নিউজ আপডেট পেতে এইখানে ক্লিক করুন – Whatsapp

ঘাটাল মহকুমার সমস্ত আপডেট তে যুক্ত হন আমাদের সাথে!

‘স্থানীয় সংবাদ’ •ঘাটাল •পশ্চিম মেদিনীপুর-৭২১২১২ •ইমেল: [email protected] •হোয়াটসঅ্যাপ: 9933998177/9732738015/9932953367/ 9434243732 আমাদের এই নিউজ পোর্টালটি ছাড়াও ‘স্থানীয় সংবাদ’ নামে একটি সংবাদপত্র, MyGhatal মোবাইল অ্যাপ এবং https://www.youtube.com/SthaniyaSambad ইউটিউব চ্যানেল রয়েছে।