চন্দ্রকোণায় বড়সড় ডাকাতি,চলল গুলি! আতঙ্কে এলাকাবাসী

চন্দ্রকোনার পানিছোড়া গ্রামে গতকাল রাতে ঘটে এক ভয়াবহ ডাকাতির ঘটনা। ডাকাতিটির ঘটনা ঘটেছে ওই এলাকার প্রতিষ্ঠিত ব্যবসায়ী রাজীব রায়ের বাড়িতে। রাত ৯টা নাগাদ রাজীব বাবুর বাড়িতে হানা দেয় ৬ থেকে ৭ জনের ডাকাত দলটি। মাথায় আগ্নেয়াস্ত্র ঠেকিয়ে লুটপাট চালায় ওই দলটি। ঘটনার আঁচ করে বাড়ি থেকে শুন্যে ফায়ারিং করে গৃহকর্তার এক প্রতিবেশী আত্মিয়। সেই শব্দেই পালানোর চেষ্টা করে দুস্কৃতিরা। সুযোগবুঝে রাজীব বাবুও তার নিজের রাইফেল বার করে পালানোর সময় দুস্কৃতির দিকে তাক করে ফায়ার করে। কিন্তু শেষ পর্যন্ত ডাকাতের দল পালাতে সক্ষম হয়।


এই ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ যায়। নগদ ১৭ হাজার টাকা সহ বাড়ি মালিকের স্ত্রীর গলায় থাকা একটি হার ও কানের দুল ছিনিয়ে নিয়েগেছে দুষ্কৃতিকারীরা,দাবী পরিবারের। ঘটনার তদন্তে নেমেছে চন্দ্রকোণা পুলিশ। এই ভয়াবহ ডাকাতির ঘটনায় এলাকায় চাঞ্চল্য সৃষ্টি হয়েছে,আতঙ্কে এলাকার মানুষ।

চলতি মাসেই একের পর এক চুরির ঘটনা ঘটেছে। একটিরও এখনও কিনারা করতে পারেনি পুলিস। রাত বাড়লেই আতঙ্কে থাকে এলাকাবাসী। এরই মাঝে এভাবে মাত্র রাত ৯টায় ডাকাতি, চিন্তায় ফেলেছে এলাকাবাসীদের।
ঘটনার গুরুত্ব বুঝে ওই রাতেই এস ডি পি ও কল্যাণ সরকার নিজে ঘটনাস্থলে পৌঁছে যান। চন্দ্রকোণা পুলিসের সাথে বিষয়টি নিয়ে গুরুত্বসহকারে আলোচনা করেন। রাত থেকেই পুলিস ডাকাতদের সন্ধানে নেমেছে।

মোবাইলে নিয়মিত খবর পড়তে এইখানে ক্লিক করুন Whatsapp

ঘাটাল মহকুমার সমস্ত আপডেট তে যুক্ত হন আমাদের সাথে!