খেলার চাঁদা না দেওয়ায় খেলাই অনিশ্চিত ঘাটাল পৌরসভায়!

ওয়েব ডেস্ক,ঘাটাল:প্রাথমিকে খেলা নিয়ে আবারও অঘটনা পশ্চিম মেদিনীপুরের ঘাটাল শহরের পৌর এলাকায়।
ইতি মধ্যেই ঘাটাল পৌরসভার শিক্ষকরা খেলাতে একটি টাকাও দেবেননা বলে সাফ জানিয়ে দিয়েছিলেন। তাদের এই সিদ্ধান্তের জেরেই পরিবর্তিত হতে চলেছে ৪০ বছরের ইতিহাস। সম্ভবত ৪০তম বর্ষের ঘাটাল পৌরসভার বাৎসরিক ক্রীড়া প্রতিযোগিতা অনুষ্ঠিত হবে না!
এদিন ঘাটাল চক্রের অবর বিদ্যালয় পরিদর্শক সৌমেন দে চক্রের প্রধান শিক্ষক ও টি আই সি দের নিয়ে একটি ক্রীড়া সংক্রান্ত মিটিং ডেকেছিলেন। কিন্তু সেই মিটিং এ চক্রের অন্যন্য সহকারী শিক্ষক শিক্ষিরাও হাজির হন। এবার ঘাটাল পৌর ক্রীড়া অনিশ্চিত হয়ে পড়ায় সে বিষয়ে অবর বিদ্যালয়ের হস্তক্ষেপ দাবি করেন শিক্ষকরা। উত্তরে সৌমেন বাবু স্পষ্ট জানিয়ে দেন পৌর ক্রীড়া নিয়ে তাঁর কোনো মাথাব্যথা নেই। ব্লক স্তরীয় খেলানিয়ে তিনি এই মিটিং ডেকেছেন। সে খেলার দায়িত্ব আছে তাঁর কাঁধে। ওই মিটিংয়ে উপস্থিত শিক্ষক শিক্ষিকাদের কাছ থেকে জানাযায়,ব্লকের খেলায় শিক্ষকের যে মোটা অঙ্কের চাঁদা দিতেই হবে এমন কোনো বাধ্যবাধকতা নাই। এদিন আগামী ৪ নভেম্বর ঘাটাল ব্লকের খেলার দিন ধার্য হয়। ঘাটালের অবর বিদ্যালয় পরিদর্শকের আজকের এই বক্তব্যে কার্যত এবার ঘাটাল পৌরসভার ৪০ তম ক্রীড়া প্রতিযোগিতা প্রায় অনিশ্চিত হয়ে গেল বলেই মনে করছেন শিক্ষক মহল।

ঘাটাল মহকুমার সমস্ত আপডেট তে যুক্ত হন আমাদের সাথে!

‘স্থানীয় সংবাদ’ •ঘাটাল •পশ্চিম মেদিনীপুর-৭২১২১২ •ইমেল: [email protected] •হোয়াটসঅ্যাপ: 9933998177/9732738015/9932953367/ 9434243732 আমাদের এই নিউজ পোর্টালটি ছাড়াও ‘স্থানীয় সংবাদ’ নামে একটি সংবাদপত্র, MyGhatal মোবাইল অ্যাপ এবং https://www.youtube.com/SthaniyaSambad ইউটিউব চ্যানেল রয়েছে।