খুকুড়দহে বিধ্বংসী আগুনের জেরে যানজটে আটকে ঘাটালবাসী

সৌমেন মিশ্র,খুকুড়দহ:ছুটির দিন রবিবারে পুজোর কেনাকাটা বা অন্যান্য কাজে কোলকাতা মুখি ঘাটাকবাসী প্রবল যানজটে আটকে খুকুড়দহ কালিবাজার এলাকায়। সকাল থেকেই বহুযাত্রীবাহী বাস,মারুতি ট্রেকার, পণ্যবাহী লরি আটকে পড়েছে খুকুড়দহে। জানাযাচ্ছে কালিবাজারে একটি বড় কাপড়ের দোকানে বিধ্বংসী আগুনের কারণেই এই যানজট।

ছবি-দীপঙ্কর বিশ্বাস ও সঞ্জীব দোলই

কালিবাজারে শাসমল কাপড় দোকানে ভোরেই লেগেছে এই আগুন। স্থানীয়দের প্রচেষ্টায় আগুন আয়ত্বে না এলে ডাক পড়ে  দমকল বাহিনীর। দমকলের তিনটি ইঞ্জিন চেষ্টা চালাচ্ছে আগুন আয়ত্বে আনার। দোকানের উপর দিয়ে গেছে হাই ভোল্টেজ বিদ্যুৎ তার সেই বিদ্যুতের তারে সটসার্কিট থেকেই এই আগুন বলে প্রাথমিক ধারনা দমকল কর্মীদের। দোকানটিতে অগ্নি বির্বাপক ব্যবস্থা যথাযথ ছিলকিনা খতিয়ে দেখবে দমকল বাহিনী। ইতি মধ্যেই পূর্বমেদিনীপুর পুলিস ঘটনাস্থলে পৌঁছেছে। পুলিশ যাতায়াত স্বাভাবিক করার চেষ্টা করছে। দোকানটিতে প্রচুর কাপড় আছে বলে জানাযাচ্ছে। আগুন সম্পূর্ণ রূপে আয়ত্বে এলেই ক্ষয়ক্ষতির সঠিক পরিমাপ জানাযাবে বলে জানিয়েছেন কর্তব্যরত পুলিস। আগুন যাতে ছড়িয়ে পড়তে না পারে সেদিকে বিশেষ নজর রাখছে পুলিস ও দমকল কর্মীরা।

ঘাটাল মহকুমার সমস্ত আপডেট তে যুক্ত হন আমাদের সাথে!

‘স্থানীয় সংবাদ’ •ঘাটাল •পশ্চিম মেদিনীপুর-৭২১২১২ •ইমেল: [email protected] •হোয়াটসঅ্যাপ: 9933998177/9732738015/9932953367/ 9434243732 আমাদের এই নিউজ পোর্টালটি ছাড়াও ‘স্থানীয় সংবাদ’ নামে একটি সংবাদপত্র, MyGhatal মোবাইল অ্যাপ এবং https://www.youtube.com/SthaniyaSambad ইউটিউব চ্যানেল রয়েছে।