সামাজিক স্বার্থ রক্ষায় মানুষের পাশে দাঁড়াচ্ছে উস্থি(UUPTWA)

প্রাথমিক শিক্ষকদের অরাজনৈতিক সংগঠন উস্থি ইউনাইটেড টিচার্স ওয়েলফেয়ার অ্যাএসোসিয়েশান (UUPTWA) শুধুমাত্র শিক্ষকদের বেতন কাঠামো পরিবর্তনের দাবিতেই যে আন্দোলন করছে এমনটা যে আদৌ নয় তার প্রমাণ মেলে এই সংগঠনের নানান সামাজিক কর্মকাণ্ডের মাধ্যমে।

UUPTWA এর পক্ষ থেকে ইতিমধ্যেই কেরালায় বন্যার্তদের সাহায্যার্থে শিক্ষক শিক্ষিকারা নিজেদের সাধ্যমতো অর্থ দান করেছেন। এবার রাজ্যের মানুষের রক্তের চাহিদা মেটাতে জোট বাঁধল এই সংগঠনের পুরুলিয়া জেলার কেন্দা থানা এলাকার প্রাথমিক শিক্ষক শিক্ষিরা।

আগামী রবিবার ২৩ ডিসেম্বর পুরুলিয়ার কেন্দা চক্রের উদ্যোগে একটি বৃহত্তর রক্তদান শিবিরের আয়োজিত হতে চলেছে । এই স্বেচ্ছায় রক্তদান শিবিরে সংগঠনের শতাধিক শিক্ষক-শিক্ষিকা স্বেচ্ছায় রক্তদান করবেন বলে জানা গেছে।

এই সংগঠনের কেন্দা চক্রের সম্পাদক শোভারানী মাহাত জানান, UUPTWA-এর লড়াই শুধুমাত্র শিক্ষকদের স্বার্থ রক্ষায় সীমাবদ্ধ থাকছে না। সমাজের প্রতি শিক্ষক শিক্ষিকাদের অনেক দায়বদ্ধতা থাকে। সেইদিকে লক্ষ্য রেখেই তাঁদের এই প্র‍্যয়াস।

ঘাটাল মহকুমার সমস্ত আপডেট তে যুক্ত হন আমাদের সাথে!

‘স্থানীয় সংবাদ’ •ঘাটাল •পশ্চিম মেদিনীপুর-৭২১২১২ •ইমেল: [email protected] •হোয়াটসঅ্যাপ: 9933998177/9732738015/9932953367/ 9434243732 আমাদের এই নিউজ পোর্টালটি ছাড়াও ‘স্থানীয় সংবাদ’ নামে একটি সংবাদপত্র, MyGhatal মোবাইল অ্যাপ এবং https://www.youtube.com/SthaniyaSambad ইউটিউব চ্যানেল রয়েছে।