নিরাপত্তা সুনিশ্চিত না হলে ভোট নিতে যাবেন না রাজ্যের শিক্ষক শিক্ষিকা বা শিক্ষাকর্মীরা,শিক্ষক শিক্ষাকর্মী ও শিক্ষানুরাগী ঐক্য মঞ্চ আগেই ঘোষণা করে আজ ২৪ তারিখ কেন্দ্রীয় নির্বাচন আধিকারিকের কাছে ডেপুটেশন দিয়ে চিফ ইলেক্টরাল অফিসারের সাথে সাক্ষাৎ করার কথা।

আজ শিক্ষক শিক্ষাকর্মী শিক্ষানুরাগী ঐক্যমঞ্চের এক প্রতিনিধি দল কেন্দ্রীয় নির্বাচন কমিশনের দপ্তরে চিফ এলেক্টরাল ড: আরিজ আফতাব- এর সাথে সাক্ষাৎ করে ডেপুটেশন দেওয়ার জন্য গেলে দপ্তর থেকে জানানো হয় যে, বিশেষ অসুবিধা থাকার জন্য তিনি সাক্ষাৎ করতে পারবেন না।

শিক্ষক শিক্ষাকর্মী শিক্ষানুরাগী ঐক্যমঞ্চের রাজ্য কমিটির যুগ্ম সম্পাদক কিংকর অধিকারী বলেন, সারা রাজ্যজুড়ে ভোট কর্মীদের নিরাপত্তার জন্য তিনি কি ব্যবস্থা সুনিশ্চিত করবেন তা জানবার জন্যই আমরা নির্বাচন কমিশনের দপ্তরে এসেছিলাম। কিন্তু অত্যন্ত দুঃখের আগে থেকে জানানো সত্ত্বেও তিনি আজকে আমাদের সঙ্গে সাক্ষাৎ করলেন না। তার পি এ জানালেন, অন্য কোন একদিন তিনি সময় দেবেন আমাদের সঙ্গে সাক্ষাতের জন্য।

Read more- বক্স অফিস ছাড়াও মনুষ্যত্বের হিসাবটা বোঝেন ঘাটালের সাংসদ ‘দেব’

কিঙ্কর বাবু আরও বলেন,আমরা তাকে জোরালোভাবে জানিয়ে এসেছি যে, অতি দ্রুত একটি দিন নির্ধারণ করা হোক যেদিন আমরা তার সাথে মুখোমুখি সাক্ষাৎ করে আমাদের দাবি পেশ করতে পারব। প্রত্যুত্তরে পি এ জানিয়েছেন কিছুদিনের মধ্যেই তিনি ফোন করে আমাদের জানিয়ে দেবেন কবে সিইও সাক্ষাৎ করতে পারবেন।

ঐক্য মঞ্চ থেকে জানিয়ে আসা হয়েছে, আগামী লোকসভা নির্বাচনে যথাযথ নিরাপত্তা ব্যবস্থা ছাড়া সারা রাজ্যে ভোট কর্মী হিসাবে ভোট গ্রহণের জন্য সকলকে তারা সেই কাজ থেকে বিরত থাকার আহ্বান জানাবে। অবিলম্বে এর সমাধান যদি না হয় তাহলে লোকসভা নির্বাচনকে কেন্দ্র করে সারা রাজ্য জুড়ে অচলাবস্থার সৃষ্টি করবে ওই ঐক্য মঞ্চ।

আজকের ডেপুটেশনের কপি

ঐক্য মঞ্চের অন্যতম সদস্য অনামিকা চক্রবর্তী জানান, তাঁরা ডেপুটেশনের কপি রিসিভিং সেকশনে জমা দিয়ে এসেছেন। আজকের প্রতিনিধি দলে ছিলেন শিক্ষক শিক্ষাকর্মী শিক্ষানুরাগী ঐক্যমঞ্চের রাজ্য কমিটির যুগ্ম সম্পাদক কিংকর অধিকারী, সম্পাদক মন্ডলীর অন্যতম সদস্য অনামিকা চক্রবর্তী, সুলগ্না পাল, তমাল মন্ডল এবং রাজু ছেত্রী।

মোবাইলে নিয়মিত খবর পড়তে এইখানে ক্লিক করুন Whatsapp

1 COMMENT

  1. We are a group of volunteers and opening a new scheme in our community.
    Your site offered us with valuable info to work on. You’ve performed a formidable process and our whole neighborhood will probably
    be grateful to you.

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here