বিজেপিতে যোগ দিলেন ভারতী ঘোষ,কলকাতার বুকে মুখ্যমন্ত্রীর ধর্নার মাঝেই দিল্লিথেকে মুকুলের বিরাট ছক্কা

তবে কি বাংলায় ঘনিয়ে আসছে রাষ্ট্রপতি শাসন? সবচাইতে বড় অঘটনটা ঘটেই গেল। দিল্লির বিজেপির সদর দপ্তরে মুকুল রায়ের উপস্থিতিতে বিজেপিতে আনুষ্ঠানিকভাবে যোগ দিলেন এক সময়ের দিদির মেয়ে জঙ্গল মহলের মা পশ্চিম মেদিনীপুর জেলার প্রাক্তন পুলিস সুপার আই পি এস ভারতী ঘোষ।

বিজেপিতে যোগ দিয়েই ভারতী ঘোষ মমতা বন্দ্যোপাধ্যায়কে কটাক্ষ করে বলেন, ‘এটা সত্যাগ্রহ নয়, অসত্যাগ্রহ চলছে।’ তিনি আরও বলেন, একসময় গান্ধীজি সাধারণ মানুষের জন্য সত্যাগ্রহ করেছিলেন। আর আজ যেখানে সাধারণের টাকা খোয়া গিয়েছে, সেই মামলায় পুলিশ অফিসারের জন্য সত্যাগ্রহ করছেন মুখ্যমন্ত্রী।

একদিকে যখন সারদার বিভিন্ন তথ্য ফাইল লোপাটের দায়ে সিবি আই কলকাতার পুলিস সুপারকে জেরা করতে উদগ্রীব। সেই পুলিস সুপারকে জেরার হাত থেকে বাঁচাতে সয়ং রাজ্যের মুখ্যমন্ত্রী গত রাত থেকেই ধর্নায়,এমন টালমাটাল অবস্থার মধ্যেই মমতার এক সময়ের ছায়া সঙ্গী মুকুলের ছক্কায় বিজেপির ময়দানে ভারতী।

কিছুদিন আগেই ভারতীর বিজেপিতে যোগ দিয়ে ঘাটাল থেকেই দাঁড়ানোর কথা উঠেছিল। তবে কি সে আশঙ্কাই সত্যি হতে চলেছে?

মোবাইলে নিয়মিত খবর পড়তে এইখানে ক্লিক করুন Whatsap

ঘাটাল মহকুমার সমস্ত আপডেট তে যুক্ত হন আমাদের সাথে!

‘স্থানীয় সংবাদ’ •ঘাটাল •পশ্চিম মেদিনীপুর-৭২১২১২ •ইমেল: [email protected] •হোয়াটসঅ্যাপ: 9933998177/9732738015/9932953367/ 9434243732 আমাদের এই নিউজ পোর্টালটি ছাড়াও ‘স্থানীয় সংবাদ’ নামে একটি সংবাদপত্র, MyGhatal মোবাইল অ্যাপ এবং https://www.youtube.com/SthaniyaSambad ইউটিউব চ্যানেল রয়েছে।