নিজস্ব সংবাদদাতা,দাসপুর:নবীন বরণকে কেন্দ্র করে তীব্র উত্তেজনা ছড়াল নাড়াজোল রাজ কলেজ ক্যাম্পাসে। সন্ধ্যে প্রায় ৭টা পর্যন্ত কলেজের অধ্যক্ষ,অধ্যাপক ও বিভিন্ন বিভাগের অশিক্ষক কর্মীদের কলেজ চত্বরেই ঘেরাও করে আটকে রাখার অভিযোগ উঠেছে কলেজের তৃণমূল ছাত্র পরিষদের ছাত্র ছাত্রীদের বিরুদ্ধে।
শুধুমাত্র ঘেরাও নয় তৃণমূল ছাত্র পরিষদের দাদারা নাকি জনৈক এক কম্পিউটার কর্মীর গায়ে হাতও তুলেছে। ওই কলেজে পাঠরত ছাত্রছাত্রীদের কাছ থেকে জানাগেছে। আগামীকাল নাড়াজোল রাজ কলেজে ঘটা করে নবীন বরণ উৎসব পালিত হবে। তার সব আয়োজন প্রায় সারা। কিন্তু হঠাৎ আজ বিকেল নাগাদ অধ্যক্ষের রুম থেকে তুমুল বাকবিতণ্ডা ও চিৎকার চেঁচামেচি শোনাযায়। ছাত্রছাত্রীদের দাবি কলেজের অধ্যক্ষ অনুপম ঘোড়ই নবীন বরণের খরচাপাতি দিতে নারাজ। অনুষ্ঠানে কলেজের জেনারেটর ও ইলেক্ট্রিসিটিও ব্যবহার করতে দেবেনা কলেজ।আর তা থেকেই সেখানে উপস্থিত স্যারেদেরকে ধস্তাধস্তি করে কলেজের দাদারা। পরে ছাত্রছাত্রীদের হাতে দলীয় পতাকা ধরিয়ে কলেজের অধ্যক্ষের বিরুদ্ধে স্লোগান তুলে কলেজ চত্বরেই মিছিল করে কলেজের অধ্যক্ষ সহ সমস্ত স্টাফেদের আটকে দেওয়া হয়।
বেলা গড়িয়ে সন্ধ্যে ঘনিয়ে এলেও ছাত্রপরিষদের ধর্না উঠেনি। পরে সন্ধ্যে ৬টা ৩৫মিনিট নাগাদ দাসপুর পুলিসে এসে কলেজে আটক অধ্যক্ষ,অধ্যাপক ও অন্যান্যদের উদ্ধার করে। তবে কলেজ বা ছাত্রপরিষদ কোনো পক্ষেরই কেউ এই বিষয়ে মুখ খোলেনি।

          মোবাইলে নিয়মিত খবর পড়তে এইখানে ক্লিক করুন Whatsapp

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here