ঘাটাল পাঁশকুড়া সড়কে আবারও পথদুর্ঘটনা। ১৫ মার্চ সন্ধ্যা ৭টা নাগাদ ঘাটাল পাঁশকুড়া সড়কে দাসপুর থানার খুকুড়দহ জানাপাড়ার কাছে কণেযাত্রী বোঝাই একটি বাস দুর্ঘটনার কবলে পড়লে, যাত্রী সহ বাসটি নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশের পুকুরে পড়ে।

পুলিশ জানিয়েছে, এখনও পর্যন্ত মৃত দুজনের নাম জানা গিয়েছে। মৃতের সংখ্যা আরও বাড়তে পারে। কারণ গুরুতর জখমরা পূর্ব ও পশ্চিম মেদিনীপুরে বিভিন্ন সরকারি ও বেসরকারি স্বাস্থ্য প্রতিষ্ঠানে ভরতি রয়েছেন। কয়েক জায়গা থেকে আরও মৃত্যুর খবর এসেছে। কিন্তু সেগুলি সুনিশ্চিত না হলে সরকারি ভাবে ঘোষণা করা সম্ভব হবে না। এদিকে অসমর্থিত সূত্রে জানানো হয়েছে, ওই দুর্ঘটনায় রাত ১০টা পর্যন্ত ৬ জনের মৃত্যু হয়েছে। যদিও মৃতের ওই সংখ্যা নিয়ে পুলিশ কোনও মন্তব্য করেনি।

পূর্ব মেদিনীপুরের দেউলিয়া শ্যাওড়াবেড়িয়ার গজেন্দ্রনাথ মণ্ডলের মেয়ের বিয়ে হয়েছিল। সেই বিয়ে বাড়ির বৌভাত ছিল আরামবাগ মহকুমা এলাকায়।

দাসপুর মাগুরিয়ার কৌশিকী কালীপুজোকে ঘিরে উন্মাদনা তুঙ্গে

পথে খুকুড়দহ জানাপাড়ার কাছে সন্ধ্যা ৭টা নাগাদ সামনের দিক থেকে আসা একটি ডিসিএম কে পাশ দিতে গেলে মাঝে একটি টোটো এসে পড়ে। বাস ও ডিসিএমের মুখোমুখি ধাক্কার আশঙ্কায় বাসের চালক বামদিকে চেপে টোটোকে বাঁচাতে গেলে রাস্তার পাশের পুকুরে গিয়ে পড়ে।

প্রাথমিকভাবে স্থানীয়রা বাসের কাঁচ ভেঙে জলে নিমজ্জিত বাসথেকে একেএকে যাত্রীদের উদ্ধার করে পূর্ব ও পশ্চিম মেদিনীপুরের বিভিন্ন হাসপাতালে পাঠাতে থাকেন। । দাসপুর থানার পুলিস খবর পেয়ে বিশাল পুলিশ বাহনী নিয়ে ঘটনাস্থলে পৌঁছে যায়। যুদ্ধকালীন তৎপরতায় উদ্ধারকার্য চলে। দুর্যোগের রাত,বৃষ্টি ঝোড়োহাওয়ার মাঝেই এলাকাবাসী ও পুলিস কোমরবেঁধে বাসের মধ্যে থাকা প্রায় সমস্ত আটকে পড়া যাত্রীদের উদ্ধার করেন।
‌তবে টোটো চালককে বাঁচানো সম্ভব হয়নি। দুর্ঘটনাস্থলেই তিনি প্রাণ হারান। সামনে থেকে আসা ডিসিএমের চালকও প্রাণ হারান।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here